এন্ড্রয়েড মোবাইলের জন্য বেস্ট এন্ড্রয়েড গেমস

জনপ্রিয় এন্ড্রয়েড গেমস - বেস্ট এন্ড্রয়েড গেমসঃ আপনি যদি এন্ড্রয়েড মোবাইলে জনপ্রিয় এন্ড্রয়েড গেমস বা বেস্ট এন্ড্রয়েড গেমস গুলো খেলতে চান তাহালে এই আর্টিকেলটি আপনার জন্য। কারণ এই আর্টিকেলের মাধ্যমে আমি আপনাদের জানাবো ৩ টি "পৃথিবীর সেরা গেম" সম্পর্কে। যে গেম গুলো বর্তমানে "বিশ্বের সেরা গেম" হয়ে দাড়িয়েছে। বিশ্বের প্রায় সকল দেশের মানুষরা এই জনপ্রিয় "সেরা অনলাইন গেম" গুলো খেলছে।

বর্তমানে টেকনোলোজি এতেটাই উন্নত হয়েছে যে আমরা নিত্য নতুন কিছু দেখতে পাচ্ছি বা শুনতে পাচ্ছি। আপনি কি কখনো ভাবছেন যে নিজের মোবাইল থেকে বন্ধু বান্ধব, আত্নীয়, দেশ বিদেশের মানুষের সাথে মোবাইলে গেম খেলতে পারবেন। আসলে আপনি এমন কথা কখনো ভাবেননি। কি আমি ঠিক বলছি তো?



তাহালে চলুন আর কথা না বাড়িয়ে জেনে আসি ৩ টি বিশ্বের সেরা জনপ্রিয় এন্ড্রয়েড গেমস সম্পর্কে।


এন্ড্রয়েড মোবাইলের জন্য বেস্ট এন্ড্রয়েড গেমস


(১) Lodo king - লুডু কিং


বর্তমানে বিশ্বের জনপ্রিয় একটি গেমের না হলো Lodo king - লুডু কিং। আপনি দেশ বিদেশের বন্ধুদের সাথে অনলাইনের মাধ্যমে লুডু খেলতে পারবেন। তাছাড়া আপনি নিজের মোবাইলে "লুডু গেম download" করে একা বা কয়েক জন মিলে খেলতে পারবেন। স্বাভাবিক লুডুর মতো আপনি ৪ জন মিলে ও খেলতে পারবেন। এখানে বাকি ৩ জন আপনার পরিচিত হতে পারে আবার বাহিরের কেউ ও হতে পারে।


আমি মোবাইল "লুডু ডাউনলোড করব" তার জন্য আপনি এন্ড্রয়েড মোবাইল থেকে সরাসরি চলে যাবেন google play store অ্যাপে। সেখানে সার্চ দিবেন Lodo king লিখে। প্রথমে লুডু কিং চলে আসবে। তাছাড়া আমি নিচে "লুডু মাস্টার বা লুডু সফটওয়্যার" ডাউনলোড করার জন্য ডাউনলোড লিংক দিয়ে দিবো। আপনারা সেখান থেকে ডাউনলোড করে নিতে পারবেন।


FREE FIRE - ফ্রি ফায়ার


বন্ধুরা বর্তমানে যুগের সব চেয়ে জনপ্রিয় অনলাইন গেমের নাম হলো FREE FIRE - ফ্রি ফায়ার। এই গেমটি আপনি নিজের মোবাইলে ডাউনলোড করে দেশ বিদেশের সকল মানুষের সাথে অনলাইনের মাধ্যমে খেলতে পারবেন। আপনি হয়তো "ফ্রি ফায়ার গেম খেলার নিয়ম" জানেন। "ফ্রি ফায়ার গেম ডাউনলোড" করার জন্য আমি গুগল প্লেস্টার  থেকে বা নিচের থাকা ডাউনলোড লিংক থেকে ও ডাউনলোড করে নিতে পারেন।


(৩) PUBG MOBILE - পাবজি মোবাইল


অনলাইন গেম খেলার জনপ্রিয় একটি গেমের নাম হলো PUBG MOBILE - পাবজি মোবাইল। এই পাবজি গেমের জনপ্রিয়তা দিন দিন বেড়ে যাচ্ছে। মনে রাখবেন পাবজি লাইট বা পাবজি মোবাইল কিন্ত অনলাইন গেম। যা আপনি ইন্টারনেট সংযোগ ছাড়া খেলতে পারবেন না। PUBG গেমে আপনি নিজের পছন্দমত পাবজি গান, গাড়ি, বন্দুক, গুলি, বোমা, বাইক, হেলথ প্যাক সহ আরো নানা ধরনের প্রয়োজনীয় জিনিসপত্র নিতে পারবেন।


এই গেমটি আপনি নিজে একা কিংবা দল তৈরি করে খেলতে পারেন। আপনি ফেসবুকের বন্ধুদের সাথে বা দেশ বিদেশের বন্ধুদের সাথে ও PUBG Mobile বা PUBG Light খেলতে পারবে। "পাবজি ডাউনলোড" করার জন্য গুগল প্লেস্টার থেকে বা নিচের ডাউনলোড লিংক থেকে ডাউনলোড করতে পারবেন।


আমাদের সর্বশেষ কথা


তাহালে বন্ধুরা আজকে এই আর্টিকেল থেকে আমরা জানলাম "জনপ্রিয় এন্ড্রয়েড গেম 2020" সম্পর্কে। আমি উপরে যে ৩ টি গেম নিয়ে আলোচনা করছি সেগুলো "জনপ্রিয় মোবাইল গেম"। আমরা বিশ্বাস আপনি এই ৩ টি গেম থেকে যে কোনো একটি গেম মোবাইলে ইনস্টাল করে খেলছেন। কি আমি ঠিক বলছি তো? এই বিষয়ে কোনো প্রশ্ন থাকলে নিচে কমেন্ট করুন এবং ভালো লাগলে বন্ধুদের সাথে শেয়ার করুন।


Post a Comment

0 Comments