CPA মার্কেটিং কি,কিভাবে CPA মার্কেটিং শুরু করবেন - ABC Media BD

Breaking

Wednesday, July 22, 2020

CPA মার্কেটিং কি,কিভাবে CPA মার্কেটিং শুরু করবেন

সিপিএ মার্কেটিং কোর্স  Cpa মার্কেটিং  সিপিএ মার্কেটিং শিখুন  সিপিএ মার্কেটিং কৌশল  সিপিএ মার্কেটিং আয়  সিপিএ মার্কেটিং করতে কি কি লাগে  Cpa marketing কিভাবে করব  সিপিএ মার্কেটিং কি হালাল
CPA মার্কেটিং কি,কিভাবে CPA মার্কেটিং শুরু করবেন

C P A মার্কেটিং কি, কিভাবে CPA মার্কেটিং শুরু করবেন

CPA এর অর্থ হলো Cost Per Action আমরা জানি বেশিরভাগ মানুষ  CPA মার্কেটিং করতে ভালোবাসে
কারন সিপিএ মার্কেটিং কোন পোডাক্ট বিক্রি করতে হয় না কিন্তু এফিলিয়েট মার্কেটিং এ করলে তখন নিদিষ্ট কিছু পোডাক্ট বিক্রি না করলে কমিশন পাওয়া যায় না। সিপিএ মার্কেটিং খুব সহজে ইনকাম করা যায়।কারন সিপিএ নেটওয়ার্ক কে বিভিন্ন ধরনের অফার পাওয়া যায়, যেমন কোন ভিজিটর যদি শুধুমাত্র কোন নিদিষ্ট কোন লিংক এর রেজিস্ট্রেশন করে থাকে,তাহলে ঐ নেটওয়ার্ক থেকে যতগুলো রেজিস্ট্রেশন হবে তাঁর প্রতেক রেজিস্ট্রেশন এর জন্য সিপিএ অফার প্রমোটকারী নিদিষ্ট কিছু কমিশন পেয়ে থাকে। কিন্তু এফিলিয়েট মার্কেটে পোডাক্ট বিক্রি না হলে আপনার কমিশন পাবেন না। সেজন্য খুব সহজে সিপিএ মার্কেটিং করে আমরা ইনকাম করতে পারবো।


C P A মার্কেটিং কিভাবে শুরু করবোঃ আমরা অনেকে জানি সিপিএ মার্কেটিং করে ইনকাম করা যায়। সিপিএ মার্কেটিং শুরু করতে প্রথমে ব্লগ এবং ওয়েবসাইট দিয়ে সিপিএ মার্কেটিং করে বেশি ইনকাম করা যায়। আপনার ওয়েবসাইটে যদি ভালো ডিজাইন করা থাকে তাহলে বেশি ট্র্যাফিক বা ভিজিটর আসতে পারে। এবং আপনি আপনার ব্লগ বা ওয়েব সাইটে সিপিএ অফার গুলো প্রমোট করতে পারেন। এবং সোশ্যাল মিডিয়া একাউন্ট গুলোতে আপনি আপনার সিপিএ অফার  গুলো ব্লগ বা ওয়েব সাইট এর মাধ্যমে অফার গুলো মার্কেটিং করতে পারেন। এভাবে সিপিএ অফার গুলো ভালো ভাবে ভিজিটরের কাছে পৌছালে তখন সিপিএ নেটওয়ার্ক থেকে আপনি ভালো পরিমান ইনকাম করতে পারবেন। 
  
এফিলিয়েট মার্কেটিং করে মাসে ৩০০ ডলার ইনকাম করুন

 CPA সোশ্যাল মিডিয়া মার্কেটিং কিভাবে করবেন



ফেসবুক মার্কেটিংঃ আমরা জানি ফেসবুক হাজার হাজার মানুষ ব্যবহার করে থাকে। মানুষ নানা কর্মে ব্যস্ত থাকলে ও  তাঁরা কিছু সময় নানা ধরনের বিনোদন সংবাদ উপভোগ করে ফেসবুকে। আমরা প্রথমে আমাদের ব্লগ সাইট দিয়ে একটি ফ্রী ল্যানডিংপেজ বানিয়ে সিপিএ অফার লিংক ব্যাবহার করে আমরা ল্যানডিংপেজ মাধ্যমে সিপিএ অফার গুলো প্রমোট করতে পারি। এভাবে আমরা সিপিএ মার্কেটিং করলে ফেসবুক থেকে ভালো ট্র্যাফিক পাবো। 

ফেসবুক থেকে টাকা আয়

ইউটিউবে সিপিএ মার্কেটিং যেভাবে করবেন

আমরা জানি বর্তমান সময়ে ইউটিউব ভিডিও মার্কেটিং খুবই জনপ্রিয়।ইউটিউব ভিডিও অনেক
মানুষের কাছে সহজে পৌঁছাতে পারে সেজন্য আমাদের সিপিএ অফার রিলেটেড ভিডিওতৈরি করতে হবে এবংসিপিএ মার্কেটিং এর জন্য সিপিএ অফার রিলেটেড ইউটিউব চ্যানেল তৈরি করতে হবে।এবং ঐ ইউটিউব চ্যানেলে সিপিএ রিলেটেড কিছু ভিডিও বানান এবং আপলোড করুন। এবং ভালো একটি
টাইটেল দিন ভালো ডিস্ক্রিপশন লিখুন ভালোভাবে সেখানে আপনার সিপিএ অফার এর লিংক প্রমোট
করেন। তার পর আপনার ভিডিওটি বিভিন্ন জায়গায় শেয়ার করে দিন। এভাবে আমরা ইউটিউব
মার্কেটিং করে সিপিএ অফার গুলো থেকে ভালো পরিমানে ইনকাম করতে পারবো।







No comments:

Post a Comment