এফিলিয়েট মার্কেটিং করে মাসে ৩০০ ডলার ইনকাম করুন - ABC Media BD

Breaking

Friday, July 10, 2020

এফিলিয়েট মার্কেটিং করে মাসে ৩০০ ডলার ইনকাম করুন

এফিলিয়েট মার্কেটিং করে মাসে ৩০০ ডলার ইনকাম করুন আমরা জানি অনলাইন থেকে কিছু মাধ্যম আছে আমরা খুব সহজে ইনকাম করতে পারি তার মধ্য প্রথমে আমরা এফিলিয়েট মার্কেটিং করে ইনকাম করার সহজ কিছু পদ্ধতি দিয়ে অনলাইন থেকে ইনকাম করবো,কিছু অনলাইন কোম্পানির ডিজিটাল পোডাক্ট এবং অনলাইন স্টোর পোডাক্ট এবং অনলাইনে কিনতে পাওয়া যায় এমন অনেক কোম্পানি আছে ঐ সব কোম্পানির পোডাক্ট গুলোর লিংক নিয়ে আমরা আামাদের ব্লগ এবং ওয়েব সাইট,সোম্যাল মিডিয়া,মাধ্যমে আমাদের লিংক শেয়ার করি আর ঐ অনলাইন পোডাক্ট আমাদের লিংক থেকে কেউ কোন পোডাক্ট কিনলে তখন ঐ অনলাইন কোম্পানির পোডাক্ট আমরা বিক্রি করার জন্য আমাদের কিছু কমিশন দেয়।


এফিলিয়েট মার্কেটিং সাইট  আমাজন এফিলিয়েট মার্কেটিং এর সুবিধা  এফিলিয়েট মার্কেটিং বাংলাদেশ  এফিলিয়েট মার্কেটিং কিভাবে শুরু করবো  মাত্র একটি পদ্ধতি অবলম্বন করে নিস সাইটের অন পেজ এসইও করুন পারফেক্টভাবে  Amazon এ কিভাবে আয় করব  এফিলিয়েট মার্কেটিং গাইডলাইন  এফিলিয়েট ম; র্কেটিং সাইট  আমাজন এফিলিয়েট মার্কেটিং এর সুবিধা  এফিলিয়েট মার্কেটিং বাংলাদেশ  এফিলিয়েট মার্কেটিং কিভাবে শুরু করবো  মাত্র একটি পদ্ধতি অবলম্বন করে নিস সাইটের অন পেজ এসইও করুন পারফেক্টভাবে  Amazon এ কিভাবে আয় করব  এফিলিয়েট মার্কেটিং গাইডলাইন; এফিলিয়েট মার্কেটিং সাইট  আমাজন এফিলিয়েট মার্কেটিং এর সুবিধা  এফিলিয়েট মার্কেটিং বাংলাদেশ  এফিলিয়েট মার্কেটিং কিভাবে শুরু করবো  মাত্র একটি পদ্ধতি অবলম্বন করে নিস সাইটের অন পেজ এসইও করুন পারফেক্টভাবে  Amazon এ কিভাবে আয় করব  এফিলিয়েট মার্কেটিং গাইডলাইন  এফিলিয়েট ম; র্কেটিং সাইট  আমাজন এফিলিয়েট মার্কেটিং এর সুবিধা  এফিলিয়েট মার্কেটিং বাংলাদেশ  এফিলিয়েট মার্কেটিং কিভাবে শুরু করবো  মাত্র একটি পদ্ধতি অবলম্বন করে নিস সাইটের অন পেজ এসইও করুন পারফেক্টভাবে  Amazon এ কিভাবে আয় করব  এফিলিয়েট মার্কেটিং গাইডলাইন;
এফিলিয়েট মার্কেটিং করে মাসে ৩০০ ডলার ইনকাম করুন

এফিলিয়েট মার্কেটিং কিছু পদ্ধতি নিচে দেওয়া হলো



ব্লগ সাইটঃ আমরা জানি ব্লগ একটি ফ্রি ওয়েব সাইট  তাই আমরা ফ্রি ব্লগ ওয়েবসাইট দিয়ে আমরা আমাদের এফিলিয়েট পোডাক্ট লিংক landing page বানিয়ে অন্যদের কাছে পোডাক্ট গুলো কেনার জন্য আগ্রহ করতে পারেন।

ফেসবুক পেইজঃ আমাদের সব দিয়ে জনপ্রিয় সাইট ফেসবুক এখনকার সময়ে ফেসবুকের মাধ্যমে বেশি ভাগ মানুষ ব্যবসা করছে । কারন এখন ডিজিটাল যুগে সবাই উন্নত ভাবে জীবন যাপন করতে পছন্দ করে।তাই আমরা আমাদের এফিলিয়েট পোডাক্টের লিংক ফেসবুক পেজে শেয়ার করে ভালো পরিমানে ইনকাম করতে পারবো।


ইউটিউব চ্যানেলঃ আমরা বর্তমান সময়ে ইউটিউব বড় একটি জায়গা দখল করে আছে ব্যাবসার জন্য বেশির ভাগ মানুষ ইউটিউব চ্যানেল দিয়ে তার ব্যাবসা পোডাক্ট অনেক বেশি বিক্রি হয় তাই আমরা আমাদের এফিলিয়েট পোডাক্ট বিক্রি করার জন্য ইউটিউব চ্যানেল ব্যবহার করে আমাদের এফিলিয়েট লিংক শেয়ার বা প্রমোট করতে পারবো ।

এন্ড্রয়েড ফোন গরম হয় কেন? সমাধান ও করণীয়

নিচে কিছু এফিলিয়েট প্রোগ্রাম দেওয়া হলো

আমাজনঃ  সব চেয়ে বড় ইকমার্স অনলাইন শপিং স্টোর সাইট আমাজন মার্কেটে আপনি এফিলিয়েট মার্কটিং করার জন্য আপনি আমাজন এ রেজিস্টার করে।এফিলিয়েট লিংক এর মাধ্যমে ভালো ইনকাম করতে পারবেন।


আলি এক্সপ্রেস aliexpressঃ আমরা জানি aliexpress affiliate আমাজন এর মতো সব ধরনের অনলাইন প্রোডাক্ট পাওয়া যায় তাই আমরা এফিলিয়েট মার্কটিং করে ভালো ইনকাম করতে পারবো।


ফিলিপর্কাট Flipkartঃ জনপ্রিয় একটি অনলাইন ওয়েব সাইট এখানে আপনি এফিলিয়েট মার্কটিং করার জন্য রেজিস্টার করে বিভিন্ন রকমের প্রোডাক্ট বিক্রি করে ইনকাম করতে পারেন।

ইবে  Ebayঃআমরা জানি  Ebay অনেক বড় অনলাইন ওয়েবসাইট এবং  Ebay অনলাইন শপিং সাইট এবং বিশ্বের সব জায়গায়   Ebay প্রোডাক্ট ডেলিভারি প্রদান করে থাকে।তাই আমরা  Ebay Affiliate জয়েন করে প্রোডাক্ট মার্কটিং করে ভালো ইনকাম করতে পারবেন ।


হস্টগেটর  Hostgatorঃআমাদের সবচেয়ে বড় প্রয়োজন আমাদের একটি ওয়েব সাইট আর তার জন্য দরকার কিছু জিনিস যেমন ডোমেইন এবং হোস্টিং আমরা  Hostgator  থেকে ডোমেইন হোস্টিং এফিলিয়েট মার্কটিং রেজিস্টার করে ভালো পরিমানে ইনকাম করতে পারবেন।


সবশেষে আমরা বুঝতে পারি এফিলিয়েট মার্কটিং করে ও ইনকাম করা যায় এবং এফিলিয়েট প্রোগ্রাম একাউন্ট করার জন্য তেমন কিছু প্রয়োজন হয় না । সেজন্য অনলাইন থেকে ভালো ইনকাম করার জন্য প্রথমে আমরা এফিলিয়েট মার্কটিং করে ইনকাম করবো।



No comments:

Post a Comment