মোবাইলের জন্য ভালো ৩ টি এন্টিভাইরাস সফটওয়্যার (Mobile AntiVirus) - ABC Media BD

Breaking

Saturday, February 8, 2020

মোবাইলের জন্য ভালো ৩ টি এন্টিভাইরাস সফটওয়্যার (Mobile AntiVirus)


বর্তমানে আমরা সকল কাজে ইন্টারনেট ব্যবহার করি মোবাইলের মাধ্যমে। আমরা এন্ড্রয়েড মোবাইল দিয়ে যখন ইন্টারনেটে বিভিন্ন কাজ করি বা বিভিন্ন গান দেখি কিংবা কোনো ওয়েবসাইটে ভিজিট করি তখন আমাদের ফোনো নানা ধরনের ভাইরাস ঢুকতে পারে। এই ভাইরাস আমাদের মোবাইলের নানা ধরনের ক্ষতি করতে পারে।

মোবাইলের জন্য ভালো ৩ টি এন্টিভাইরাস সফটওয়্যার (Mobile AntiVirus)-abcmediabd.info

মোবাইলে ভাইরাস ঢুকার পরে ফলে ফোন স্লো হয়ে যায়, ফোনে এড দেখায়। তাছাড়া আপনার ফোন থেকে পার্সোনাল ডাটা চুরি হয়ে যেতে পারে। এছাড়া ও মোবাইলে ভাইরাস ঢুকারর কারণে মোবাইল ক্ষতির মুখে পড়তে পারে।

আপনি আমি সবাই জানি মোবাইলে ভাইরাস ঢুকে মূলত ইন্টারনেট ব্যবহার করার জন্য। আমাদের ফোনে যে সকল ভাইরাস ঢুকে তার মধ্যে ৮৫% ভাইরাস ঢুকে ইন্টারনেট থেকে। আমরা প্রতিদিন কত ধরনের ওয়েবসাইটে ভিজিট করি। আবার কতো ভিডিও গান, অডিও গান ডাউনলোড করি। তাছাড়া কত লিংকে ক্লিক করি। আর এই সকল জিনিস গুলো থেকে ভাইরাস ঢুকে যায় ফোনে।


আর ভাইরাস ঢুকার সময় আমরা বুঝতে পারি না যে আমাদের ফোনে ভাইরাস ঢুকছে সেটা। আর এই ভাইরাস গুলো থেকে মোবাইল ফোনকে রক্ষা করতে হলে আমাদের প্রয়োজন হবে এন্টিভাইরাস। এই এন্টিভাইরাসের কারণে মোবাইলে ভাইরাস ঢুকতে পারবে না। আর যদি কোনো ভাবে মোবাইলে ভাইরাস ঢুকে যায় তাহালে এই এন্টিভাইরাস আপনাকে জানিয়ে দিবে। আর আপনি সেটা ডিলেট করতে পারবেন।

এই জন্য আজকে আমি আপনাদের সাথে সব চেয়ে ভালো ৩ টি এন্টিভাইরাস এর নাম বলবো। যে গুলো মোবাইলে ইনস্টাল করে রাখলে মোবাইল ভাইরাস মুক্ত থাকবে। আর এই এন্টিভাইরাস এর মাধ্যমে অ্যাপস, ভিডিও, অডিও,   সফটওয়্যার স্ক্যান করে নিতে পারবেন। যদি কোনো ভাইরাস ফোনে থাকে তাহালে সেগুলো ডিলেট দেখিয়ে দিবে।

তাহালে চলুন আমরা এবার দেখে নেই মোবাইলে ভাইরাস মুক্ত রাখার জন্য কোন কোন এন্টিভাইরাস সব চেয়ে ভালো। এবং এই এন্টিভাইরাস সম্পর্কে বিস্তারিত জেনে নিবো।

অনলাইনে ছবি বিক্রি করে টাকা আয় করুন

মোবাইলের জন্য সব চেয়ে ভালো ৩ টি এন্টিভাইরাস সফটওয়্যার


AVG Antivirus 2018 For Android Security


AVG এন্টিভাইরাস বর্তমানে বিশ্বের নামকরা এন্টিভাইরাস। বিশেষ করে AVG এন্টিভাইরাস তৈরি করা হয়েছে কম্পিউটার os windows এর জন্য। কিন্ত মোবাইলে সম পরিমানে ভাইরাস ঢুকার কারণে AVG এন্টিভাইরাসটি আবার মোবাইলের জন্য তৈরি করা হয়। আমি আমার মোবাইলকে ভাইরাস থেকে বাঁচানোর জন্য নিজে ও AVG এন্টিভাইরাস ব্যবহার করি।

AVG এন্টিভাইরাসের কিছু সুবিধা-


AVG এন্টিভাইরাস আপনি সম্পর্ন ফ্রিতে ডাউনলোড করে মোবাইলে ব্যবহার করতে পারবেন।

মোবাইলে যদি কোনো ধরনের ভাইরাস ঢুকে তাহালে real time scan করে ভাইরাস খুঁজে বের করতে পারবেন।

AVG এন্টিভাইরাস এর মাধ্যমে মোবাইলের ব্যাটারি জিবন বাড়াতে পারবেন power saver option এর মাধ্যমে।

AVG এন্টিভাইরাস এর মাধ্যমে মোবাইলের কোনো  অ্যাপ, ভিডিও, ফটো ইত্যাদি লক করতে পারবেন।

 ইন্টারনেট ব্যবহার করার সময় মোবাইলে ভাইরাস ঢুকতে পারবে না।

AVG এন্টিভাইরাস এর মাধ্যমে dual engine antivirus option এর মাধ্যমে মোবাইলের সকল ভাইরাস স্ক্যান করে নিতে পারবেন।

AVG Antivirus ডাউনলোড করার জন্য আপনার ফোনে google playstore এ গিয়ে সার্চ দিবেন AVG Antivirus লিখে। তারপরে সেখান থেকে সম্পর্ন ফ্রিতে AVG Antivirus ডাউনলোড করতে পারবেন। আপনাদের সুবিধার জন্য নিচে ডাউনলোড লিংক দিয়ে দিচ্ছি। আপনারা চাইলে সেখান থেকে ডাউনলোড করতে পারবেন।

ডাউনলোড AVG Antivirus


Avast mobile security 2018


আপনি যদি মোবাইলের জন্য ভালো একটি এন্টিভাইরাস খুঁজছেন তাহালে Avast mobile security আপনার জন্য হবে সেরা। এই এন্টিভাইরাস ব্যবহার করার ফলে মোবাইলে কোনো ধরনের ভাইরাস ঢুকতে দেয় না। সারা পৃথিবীতে লক্ষ লক্ষ মানুষরা এই Avast এন্টিভাইরাস ব্যবহার করে তাদের মোবাইলকে ভাইরাসের হাত থেকে বাঁচানোর জন্য।

Avast এর একটি আলদা গুন রয়েছে সেটা হলো এটা নিজে নিজে কোনো ভাইরাসকে ডিলেট করতে পারে। এতে আপনাকে আলদা করে ডিলেট করতে হয় না। এটার জন্য অনেক মানুষের কাছে Avast অনেক জনপ্রিয়। তছাড়া আপনি যখন মোবাইলে ইন্টারনেট ব্যবহার করবেন তখন কোনো ধরনের ভাইরাস ঢুকতে দিবে না।

মোবাইল দিয়ে টাকা আয়

Avast এন্টিভাইরাসের কিছু সুবিধা-



Avast এন্টিভাইরাস নিজে নিজে মোবাইলের সকল ভাইরাস গুলো সার্চের মাধ্যমে বের করে এনে ডিলেট করে দিবে।

কোনো বাইরের মোবাইল বা কম্পিউটার থেকে কিছু নেয়ার সময় যদি ভাইরাস আসে তাহালে বাধা দেয়।

Avast এন্টিভাইরাস কোনো ক্ষতি কারক ওয়েবসাইট থেকে আমাদের বাঁচিয়ে দেয়।

Avast এন্টিভাইরাস ব্যবহার করার ফলে মোবাইলে ভাইরাস না থাকার কারণে মোবাইল ফোনকে অনেক ফাস্ট করে তুলে।

Avast এন্টিভাইরাসের মাধ্যমে আপনি কোনো মোবাইল নংবারকে Call block করে রাখতে পারবেন।

Avast mobile security আপনার মোবাইলে ডাউনলোড করার জন্য মোবাইল থেকে গুগোল প্লেস্টর অ্যাপে চলে গিয়ে সার্চ দিবেন Avast mobile security নামে। তারপরে Avast mobile security app ডাউনলোড করে নিবেন সম্পর্ন ফ্রিতে। আপনাদের সুবিধার জন্য নিচে ডাউনলোড লিংক দিয়ে দিচ্ছি। আপনারা চাইলে সেখান থেকে ডাউনলোড করে নিতে পারবেন।

ডাউনলোড Avast mobile security

Avast Antivirus Security 2018


সারা দুনিয়াতে Avast Antivirus নাম করা একটি মোবাইল সফটওয়্যার। এই এন্টিভাইরাসের মাধ্যমে মোবাইলকে ১০০% ভাইরাস মুক্ত রাখবে। Avast Antivirus অনেক সুনাম রয়েছে যার কারণে সারা দুনিয়ার মানুষ এই সফটওয়্যার ব্যবহার করে। এটি মোবাইল ফোনকে সম্পর্ন ভাবে ভাইরাস মুক্ত রাখে যার ফলে এতো পরিমানে মানুষরা Avast Antivirus পছন্দ করে।

Avast Antivirus মূলত তৈরি করা হয়েছে Os windows কম্পিউটার বা ল্যাপটপের জন্য। কিন্ত মানুষা অধিন পরিমানে মোবাইলের মাধ্যমে ইন্টারনেট ব্যবহারের করার ফলে মোবাইলে ভাইরাস ঢুকে মোবাইল ক্ষতি করছে। এই সকল মোবাইল ফোনকে বাঁচানোর জন্য Avast Antivirus মোবাইল অ্যাপ তৈরি করা হয়েছে। আর এই এন্টিভাইরাস এখন অনেক জনপ্রিয়তা পেয়েছে।

Avast Antivirus এর কিছু সুবিধা-


 Malware Spyware ভাইরাস থেকে মোবাইলকে ভাইরাস মুক্ত ও সুরক্ষিত করে।

যদি আপনির মোবাইল চুরি হয়ে যায় তাহালে Avast Antivirus মোবাইল খুঁজতে track করতে সাহায্য করে থাকে।

আপনার পার্সোনাল ডাটা, ভিডিও, অডিও,ফটো ইত্যাদি চুরি হওয়া থেকে বাঁচিয়ে রাখে।

Avast Antivirus নিজে নিজে আপনার ফোন স্ক্যান করে ভাইরাস গুলো বের করে দেয়।

ইন্টারনেট থেকে কোনো ভাইরাস ঢুকতে দেয় না। যেমন- Malware ভাইরাস ও Spyware ভাইরাস।

Avast Antivirus এর কারণে মোবাইল অনেক ফাস্ট করে তুলতে সাহায্য করে।

Avast Antivirus আপনার মোবাইলে ডাউনলোড করার জন্য মোবাইল থেকে গুগোল প্লেস্টর (google playstore app) অ্যাপে চলে গিয়ে সার্চ দিবেন Avast Antivirus নামে। তারপরে Avast Antivirus ডাউনলোড করে নিবেন সম্পর্ন ফ্রিতে। আপনাদের সুবিধার জন্য নিচে ডাউনলোড লিংক দিয়ে দিবো আপনারা চাইলে সেখান থেকে ডাউনলোড করে নিতে পারবেন। কোনো রকমের সমস্য ছাড়ায়।

ডাউনলোড Avast Antivirus

সর্বশেষ


তাহালে বন্ধুরা আমি আশাকরি আমি উপরে যে ৩ টি মোবাইল এন্টিভাইরাস নিয়ে কথা বললাম সেগুলো সম্পর্ন বিস্তারিত জানতে পারছেন। এর মধ্যে থেকে আপনি যে কোনো একটি এন্টিভাইরাস মোবাইলে ইনস্টাল করে নিজের মোবাইলকে ভাইরাস মুক্ত রাখতে পারেন। আর কোনো বিষয়ে বুঝতে সমস্য হলে নিচে কমেন্ট করুন।

2 comments:

  1. The team demonstrated a unique position in terms of combined skill sets.
    Software designing companies was seamless, and their work was fantastic and a point-of-difference. There were no difficulties or instances of things not working well throughout the project.

    ReplyDelete