মোবাইল দিয়ে এন্ড্রয়েড অ্যাপস (Android apps) তৈরি করার সেরা ৩ টি ওয়েবসাইট - (মোবাইল দিয়ে app বানানো) - ABC Media BD

Breaking

Sunday, February 2, 2020

মোবাইল দিয়ে এন্ড্রয়েড অ্যাপস (Android apps) তৈরি করার সেরা ৩ টি ওয়েবসাইট - (মোবাইল দিয়ে app বানানো)

কিভাবে Android app বানানো যায়- আমাদের মধ্যে অনেকে আছেন যারা মোবাইল দিয়ে এন্ড্রয়েড app তৈরি করার কথা ভাবছেন। যদি আপনি কোনো প্রকার কোডিং ছাড়ায় মোবাইল "অ্যাপস বানানোর নিয়ম" খুঁজছেন বা ভাবছেন তাহালে আর চিন্তা করবেন না। কারণ আজ আমি আপনাদের বলবো এই আর্টিকেলের মাধ্যেমে এমন ৩ টি ওয়েবসাইটের নাম যার মাধ্যেমে খুব সহজে অ্যাপ (app) তৈরি করতে পারবেন।

মোবাইল দিয়ে এন্ড্রয়েড অ্যাপস (Android apps) তৈরি করার সেরা ৩ টি ওয়েবসাইট - (মোবাইল দিয়ে app বানানো)
মোবাইল দিয়ে এন্ড্রয়েড অ্যাপস (Android apps) তৈরি করার সেরা ৩ টি ওয়েবসাইট - (মোবাইল দিয়ে app বানানো)

এই website এর মাধ্যেমে আপনারা কোনো প্রকার coding skilll বা নলেজ ছাড়ায় খুব সহজে Android app বানাতে পারবেন। সাধারণত আপনি যদি কোডিং (coding) না জানেন তাহালে কখনে এন্ড্রয়েড অ্যাপ তৈরি করতে পারবেন না।

আর এই কোডিং শিখতে হলে প্রথমে আপনাকে শিখতে হবে programming language. একটি প্রোগ্রামিং ভাষা হচ্ছে জাভা (Java). আপনার মধ্যে যদি java language থাকে তাহালে খুব সহজে এন্ড্রয়েড অ্যাপ বানাতে পারবেন।

আপনি যদি জাভা ভাষা (java language) শিখতে চান তাহালে এর জন্য কোর্স রয়েছে। সেখান থেকে আপনি শিখতে পারেন। আর যদি মনে করেন অনলাইনে ভিডিও দেখে শিখবো তাহালে w3school java tutorial website এ গিয়ে শিখতে পারেন। java শিখার পরে আপনি নিজে নিজে Android app, Android game বানাতে পারবেন।

কিন্ত আপনার যদি programming language সম্পর্কে না জানা থাকে তাহালে ও আপনি এন্ড্রয়েড অ্যাপ তৈরি করতে পারবেন। কারণ বর্তমানে ইন্টারনেটে এমন অনেক ওয়েবসাইট রয়েছে যার মাধ্যমে ফ্রিতে এন্ড্রয়েড অ্যাপ বানাতে পারবেন। এই অ্যাপ গুলো তৈরি করে আপনি প্রচুর টাকা আয় করতে পারবেন।

তাই আজ আমি আপনাদের সাথে এমন ৩ টি ফ্রি ওয়েবসাইট এর নাম বলবো যার মাধ্যমে কোনো প্রকার কোডিং ছাড়া এন্ড্রয়েড অ্যাপ বানাতে পারবেন। চলুন তাহালে আমরা ওয়েবসাইট গুলো ব্যাপারে বিস্তারিত জেনে আসি।

মোবাইল দিয়ে কিভাবে Android app বানাবেন। এন্ড্রয়েড অ্যাপস তৈরি করার ৩ টি ফ্রি ওয়েবসাইট

ইন্টারনেট থেকে টাকা আয় করার ৫ টি নিশ্চিত উপয়

Appsgeyser.com - build unlimited apps


আপনি যদি কোনো ওয়েবসাইট বা ব্লগকে অ্যাপ এর রূপান্তর করতে চান তাহালে appsgeyser থেকে খুব সহজে website বা blog কে android app এ রূপান্তর করতে পারবেন। এটার জন্য আপনাকে কোনো প্রকার কোডিং জানার প্রয়োজন হবে না।

এছাড়া আপনি প্রায় সকল ধরনের app এই ওয়েবসাইট থেকে তৈরি করতে পারবেন। যেমন- ফটো এডিটর অ্যাপ, ওয়েব ব্রাউজার অ্যাপ, মোবাইল লাইভ টিভি অ্যাপ, মেসেজিং অ্যাপ, ভিডিও ডাউনলোড অ্যাপ, গেমিং অ্যাপ ইত্যাদি।

আপনি appsgeyser ওয়েবসাইট থেকে অ্যাপ বানিয়ে সেই অ্যাপ google playstore এ আপলোড দিয়ে টাকা আয় করতে পারবেন। আপনাদের সুবিধার জন্য ওয়েবসাইটের লিংক নিচে দেওয়া হলো

Website Link- Appsgeyser.com

App.Yet - convert any website to app


আপনারা খুব সহজে appyet.com এই ওয়েবসাইট থেকে যে কোনো ব্লগ বা ওয়েবসাইটকে এন্ড্রয়েড অ্যাপ কনভার্ট করতে পারবেন। এই ওয়েবসাইট বিশেষ করে একটি ওয়েবসাইট বা ব্লগসাইটকে অ্যাপ বানানোর জন্য সুবিধা প্রদান করে।

appyet.com ওয়েবসাইটের মাধ্যমে আপনি ৫ থেকে ৭ মিনিটের মধ্যে এন্ড্রয়েড অ্যাপ তৈরি করতে পারবেন। এই অ্যাপের মাধ্যমে যে কোনো অ্যাপ বানানো যায়। যেমন- ভিডিও ডাউনলোড অ্যাপ, গেমিং অ্যাপ, ফটো এডিটর অ্যাপ, ওয়েব ব্রাউজার অ্যাপ, মোবাইল লাইভ টিভি অ্যাপ, মেসেজিং অ্যাপ ইত্যাদি। এছাড়াও আরে অনেক প্রকার অ্যাপস বানাতে পারবেন।

এই অ্যাপ গুলো আপনি গুগোল প্লোস্টের এ upload করে টাকা আয় করতে পারবেন। আপনাদের সুবিধার জন্য নিচে appyet এই ওয়েবসাইটের লিংক দেওয়া হলো

Website Link- appyet.com

Mobincube - create app and earn


mobincube দিয়ে আপনারা খুব সহজে android app বানাতে পারবেন এবং advance ও stylish মোবাইল অ্যাপ বানাতে পারবেন। আপনাদের এই ওয়েবসাইট থেকে অ্যাপ বানানোর জন্য প্রথমে Sign Up করতে হবে।

এই ওয়েবসাইট থেকে আপনারা এন্ড্রয়েড ও উইন্ডোস মোবাইল অ্যাপ সম্পর্ন ফ্রিতে তৈরি করতে পারবেন। আপনারা কোনো প্রকার কোডিং ছাড়া ভালো ভালো অ্যাপ তৈরি করতে পারবেন।যেমন- ফটো এডিটর অ্যাপ, ওয়েব ব্রাউজার অ্যাপ, মোবাইল লাইভ টিভি অ্যাপ, মেসেজিং অ্যাপ, ভিডিও ডাউনলোড অ্যাপ, গেমিং অ্যাপ সহ নানা ধরনের app বানাতে পারবেন।

আপনারা এই অ্যাপ বানিয়ে টাকা আয় করতে পারবেন। তার জন্য google playstore আপনার তৈরি করা অ্যাপস গুলো আপলোড করতে হবে। এবং এর মাধ্যমে টাকা আয় করতে পারবেন। আপনাদের সুবিধার জন্য mobincube ওয়েবসাইটের লিংক নিচে দেওয়া হলো।

Website Link- mobincube.com

সর্বশেষ


তাহালে বন্ধুরা আপনারা যারা মোবাইল দিয়ে এন্ড্রয়েড অ্যাপ বানানোর কথা ভাবছেন তারা এই ৩ টি ওয়েবসাইটের মাধ্যমে সম্পর্ন ফ্রিতে এন্ড্রয়েড অ্যাপ বানানি টাকা আয় করতে পারবেন। এর জন্য আপনাদের কোনো প্রকার কোডিং না জানলেও চলবে। আর কোনো বিষয়ে বুঝতে সমস্য হলে নিচে কমেন্ট করুন।

2 comments: