মোবাইলে গেম খেলে টাকা আয় করুন(Playing games on mobile earns money) - ABC Media BD

Breaking

Sunday, January 26, 2020

মোবাইলে গেম খেলে টাকা আয় করুন(Playing games on mobile earns money)


আজকে আমি আপনাদের সাথে একটু ভিন্ন টফিকের আর্টিকেল নিয়ে আলোচনা করবো। আসলে এই টফিকটা অনেক মজার। কারণ আজ ভিজিটর্সরা জানবে অনলাইনে টাকা আয় করার নতুন একটি উপায়। আর এই উপয় হচ্ছে "মোবাইলে গেম খেলে টাকা আয়" করার উপয়। মানে আপনি মোবাইলে গেম (Game) খেলে টাকা আয় করতে পারবেন। (Playing games on mobile earns money)


মোবাইলে গেম খেলে টাকা আয় করুন(Playing games on mobile earns money)
মোবাইলে গেম খেলে টাকা আয় করুন(Playing games on mobile earns money)

আমরা যারা এন্ড্রয়েড মোবাইল ফোন ব্যবহার করি তারা প্রায় সবাই গেম খেলি। তাহালে আমরা এমন গেম খেলবো যার মাধ্যমে আমরা মজা এবং টাকা দুইটাই পাবো। কি আমি ঠিক বলছি তো?

আমি এই আর্টিকেলে game খেলে টাকা আয় করার ব্যাপারে বলবো কিন্ত এই গেম খেলে আপনি খুব বেশি টাকা আয় করতে পারবেন না। অল্প টাকা আয় করতে পারবেন। যেমন- "মোবাইল রিচার্জ", "মোবাইল বিল payment" অথবা আপনার সাধারন হাত খরচ করার জন্য কিছু টাকা আপনি আয় করতে পারবেন।
আপনি যদি একজন ছাএ হয়ে থাকেন এবং অবসর সময়ে গেম খেলে থাকেন তাহালে এই আর্টিকেলটি আপনার খুব কাজে আসবে। আর আপনি টাকা আয় করার জন্য Android game গুলো খেলতে পারেন।

মোবাইলে গেম খেলে টাকা আয় করার ৩টি এন্ড্রয়েড গেমস


আমি নিচে মোবাইলে গেম খেলে টাকা আয় করার  যে ৩টি এন্ড্রয়েড গেমস এর নাম উল্লোখ করবো সেগুলো অনলাইনে খুবই জনপ্রিয় গেম। এই গেমস গুলো খেলে আপনারা খুব সহজে টাকা আয় করতে পারবেন।

এই game গুলো আপনারা google play store থেকে সম্পর্ন ফ্রিতে ডাউনলোড করে নিতে পারবেন। তাছাড়া আমি গেম ডাউনলোড করার জন্য লিংক দিবো দিবো। link এ click করে আপনারা খুব সহজে গেম download করতে পারবেন।

(১) WHAFF Rewards Android App


বর্তমানে whaff reward এন্ড্রয়েড app অনলাইনে গেম খেলে টাকা আয় করার জন্য সেরা অ্যাপ বলে প্রমাণিত হয়েছে। আপনি এই অ্যাপ সম্পর্ন ফ্রিতে Google play store থেকে ডাউনলোড করে মোবাইলে ব্যবহার করে টাকা আয় করতে পারবেন।

whaff reward app থেকে অনেক ভাবে টাকা আয় করা সম্ভব। যেমন- এই app download করে মোবাইলে install করার পরে একটি কোড ব্যবহার করলে, আপনাকে 3 $ ডলার দেয়া হবে। আপনারা এই অ্যাপটাকে ফেসবুকের মাধ্যমে লগইন করবেন।

Login করার পরে invitation code দেবার জন্য আপনাকে বলা হবে। আপনি সেখানে KI94949 এই কোডটি ব্যবহার করবেন। আর এর জন্য আপনাকে আলদা করে 3 $ dollar দেওয়া হবে।

তাছাড়া, Login করার পরে আপনি বিভিন্ন ভাবে app থেকে টাকা আয় করতে পারবেন। যেমন-


  •  বিভিন্ন app download করার জন্য আপনাকে টাকা দেওয়া হবে।


  •  আপনি video ads দেখে টাকা আয় করতে পারবেন।


  •  গুগল এডসেন্স এর দ্বারা মোবাইলে ads দেখে টাকা আয় করতে পারবেন।


  •  নিজের রেফার কোড (refferal code) ব্যবহার অন্য মানুষের invited করে টাকা আয় করতে পারবেন।


  • whaff reward গেমটি খেলার জন্য ও আপনাকে টাকা দেওয়া হবে।


  • facebook এ login করার সাথো সাথে আপনাকে 0.300$ ডলার দেওয়া হবে।


whaff reward গেম খেলে আপনি যে ডলার গুলো আয় করবেন সেগুলো Flipkart gift card, Bitcoin, Amazon shopping gift card, Paypal এর দ্বারা টাকা নিতে পারবেন। তাছাড়া আপনি যদি মনে করেন না আমি ব্যাংকে টাকা নিবে সেটাও নিতে পারবেন।

ডাউনলোড করুন whaff reward

(২) Big Time Cash - Earn By Playing Game


Big Time Cash app এ আপনি খুব বেশি টাকা আয় করতে পারবেন না। আবার অনেক মনে মনে ভাবে এই অ্যাপে গেম খেলে কি সত্তি টাকা দিবে। হা আমি বলছি টাকা দিবে ১০০%। আমি আর্টিকেলের প্রথমে বলেছিলাম এই গেম গুলো খেলে আপনারা খুব বেশি টাকা পাবেন না, যার দ্বারা আপনাদের ধনী বানিয়ে দিতে পারে।
আপনি এই গেম খেলে বিভিন্ন ভাবে টাকা আয় করা সুযোগ পাবেন। যেমন- game refer করে, video ads দেখে আপনারা টাকা আয় করতে পারবেন। আপনারা হয়তে দেখেছেন টিকেট আয় করার জন্য অনেক রকমের মজার মজার গেম রয়েছে। আপনি এই গেম থেকে ও গেম খেলে Lucky ticket নিতে পারবেন। lucky ticket জিতলে আপনাকে cash price দেওয়া হবে।

আপনার Big Time Cash app এ যখন ১০$ ডলার হয়ে যাবে তখন আপনি সেই ডলার বের করতে পারবেন। আপনি ব্যাংকে অথবা পেপাল (paypal) account এ নিতে পারবেন।

ডাউনলোড করুন Big Time Cash

(৩) Bulb Smash


এই গেমটি আসলে অনেক মজার একটি গেম। সর্বপ্রথমে আপনি গেমটি google play store থেকে ডাউনলোড করে মোবাইলে instill করুন। app টিতে অ্যাকাউন্ট খুলার জন্য আপনাকে facebook id অথবা GMail id দিয়ে Login করতে হবে।

instill করার পরে লগইন করার সাথে সাথে super level play & earn দেখাবে। তারপর থেকে আপনি গেমটি খেলা শুরু করুন। গেম খেলার জন্য আপনাকে পয়েন্ট দেওয়া হবে। আর এই পয়েন্ট গুলোর মাধ্যমে আপনি টাকা আয় করতে পারবেন।

তাছাড়া, Bulb Smash আপনি refer link পাবেন এই লিংক শেয়ার করে আপনি  ০.৯০ পয়সার মতো পেয়ে যাবেন। আপনার refer link দিয়ে কেউ যদি অ্যাপ ডাউনলোড করে তাহালে আপনি তার থেকে refer income পেয়ে যাবেন।

Bulb Smash গেমটি অনেক সেজা একটি গেম। এখানে আপনি light ভাঙ্গার game দেওয়া হবে আপনাকে। এখানে আপনাকে শুধু মাএ মাথা লাগিয়ে light ভাঙ্গতে হবে। আর এর মাধ্যমে আপনাকে point দেওয়া হবে।

আপনার ইনকাম করা টাকা paytm এর দ্বারা ট্রান্সফার অথবা Bank উত্তলন করতে পারবেন।

ডাউনলোড করুন Bulb Smash


সর্বশেষ


তাহালে, বন্ধুরা আমি আশাকরি আপনারা "মোবাইলে গেম খেলে টাকা আয়" করার apps এর বিষয়ে বিস্তারিত বুঝতে পারছেন। আর কোনো বিষয়ে যদি প্রশ্ন থেকে থাকে তাহালে নিচে কমেন্ট করুন।

No comments:

Post a Comment